খবরের বিস্তারিত...


কুমিল্লায় ইসলামী ছাত্রসেনার ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

জানু. 20, 2024 সাংগঠনিক খবর

কুমিল্লা প্রতিনিধি: ইসলামী ছাত্রসেনার ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা জেলার বিভিন্ন আসনে চেয়ার প্রতীকে প্রতিদ্বন্দ্বিতাকারী ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ছাত্রসেনা কুমিল্লা জেলা ও মহানগর কমিটি যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। ইসলামী ছাত্রসেনা কুমিল্লা জেলা সভাপতি ছাত্রনেতা কে. এম. শামীম আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ তোফাজ্জল হোসেন তুহিনের সঞ্চালনায় ২০ জানুয়ারি, শনিবার সকাল ১০ ঘটিকায় কুমিল্লা জেলা দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ইসলামিক ফ্রন্টের সভাপতি জননেতা মীর মুহাম্মদ আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন, ইসলামিক যুবফ্রন্ট কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সৈয়দ গোলাম হায়দার হাসিব, জেলা ইসলামিক ফ্রন্টের সদস্য মাওঃ সাজ্জাদুল হুসাইন ফারূকী, জেলা যুবফ্রন্টের সদস্য সচিব এম. হেলাল উদ্দিন।
প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা এম. ফরিদুল ইসলাম চৌধুরী। অনান্যদের মাঝে বক্তব্য রাখেন মহানগর ছাত্রসেনার সহ-সভাপতি ছাত্রনেতা এম. মাঈন উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা কে. এম. নজরুল ইসলাম, এম আবদুল হালিম প্রমুখ।
এই সময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, আমরা এই জমিনে দ্বীনের শাসন কায়েম করার জন্য আন্দোলন করে যাচ্ছি। আমরা আমরণ রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আর্দশকে বাস্তবায়ন করার জন্য কাজ করে যাবো। আল্লাহ যখন ইচ্ছে করবেন আমাদের আন্দোলনকে কবুল করবেন এবং আমরা সফলতা লাভ করবো। আমাদের আন্দোলন জালেমের বিরুদ্ধে সত্যের আন্দোলন। এ দেশের তাগুতি শক্তি কুরআন সুন্নাহর রাজ কায়েমের সৈনিকদের সাহসী অগ্রযাত্রাকে ভয় করে। ইনশাআল্লাহ আমাদের চলমান রাজনৈতিক ও আদর্শিক আন্দোলন করে যাবো।

Comments

comments